,

পার্বতীপুরে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে ট্রেনের ধাক্কায় দম্পতি নিহত

Exif_JPEG_420

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা গেছেন স্বামী-স্ত্রী। রোববার দুপুর ১২টার দিকে মোটরসাইকেলে জাকেরগঞ্জ রেলওয়ে লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বেলাইচণ্ডী ইউনিয়নের বাঘাচোড়া শ্রীরামপুর গ্রামের মৃত. লতিফ উদ্দিনের ছেলে মোকছেদুল হক (৩৭) ও তার স্ত্রী একই ইউনিয়নের কৈপুল্কী চাকরান পাড়া গ্রামের তছির উদ্দিনের মেয়ে তহুরা বেগম (৩২)। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে।

জানা গেছে, মোকছেদুল হক শনিবার তার স্ত্রীকে নিয়ে শ্বশুড়বাড়ি বেড়াতে যান। রোববার সকাল ১০টার দিকে বাজার করার জন্য স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে পার্বতীপুর শহরে যান। বাজার নিয়ে মোটরসাইকেলযোগে কৈপুল্কী শ্বশুড়বাড়ি যাওয়ার পথে জাকেরগঞ্জ রেল ক্রসিং পারাপারের সময় পার্বতীপুর থেকে নীলফামারী গামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় দুজনে ঘটনাস্থলে নিহত হন।

নিহত তহুরার মামা জানান, মোকছেদুল শনিবার শ্বশুরবাড়ি কৈপুল্কীতে বেড়াতে আসেন। রোববার স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে বাজার করতে যায়। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। তাদের মিথিলা ও মরিয়ম নামের দুই মেয়ে আছে। মিথিলা ৫ম ও মরিয়ম প্লে শ্রেণিতে লেখাপড়া করে।

তিতুমীর ট্রেনের ড্রাইভার মিজানুর রহমান জানান, তিনি হর্ণবাজিয়ে রেলগেট অতিক্রম করছিলেন। হঠাৎ করেই তারা মোটরসাইকেল নিয়ে ওই দম্পতি রেললইনে উঠে পড়লে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি সঙ্গে সঙ্গে রেলের কন্ট্রোলকে জানানো হয়।

সৈয়দপুর রেলওয়ে থানার এসআই মোস্তফা কামাল বলেন, রেলগেটটি উন্মুক্ত থাকায় সেখানে কোনো গেটম্যান নেই। অসাবধানতা বসতঃ এ দুর্ঘটনা ঘটেছে। নিহত দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রেল থানায় ইউডি মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর